পূর্বপশ্চিমের প্রতিবেদন: সড়ক সংস্কারের আশ্বাস এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাতের

বিশেষ প্রতিনিধি, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম ঃ
Sirajgonj (Heart Foundation, Sirajgonj) Photo 04.12.16
সিরাজগঞ্জ-কড্ডা, সিরাজগঞ্জ-নলকা, সয়দাবাদ-এনায়েতপুর ও সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কগুলো দীর্ঘদিনে যথাযথ সংস্কার না হওয়ায় সৃষ্ট সমস্যা নিয়ে ‘সিরাজগঞ্জে আঞ্চলিক সড়কগুলোর বেহাল দশা’ শিরোনামে গত শনিবার(০৪- মার্চ) দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম পূর্বপশ্চিমনিউজ’ এ একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

প্রকাশিত প্রতিবেদনটি পূর্বপশ্চিমনিউজ’ এর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয়’র ফেসবুক পেজে শেয়ার করা হলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’র দৃষ্টিতে পড়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় এই সংসদ সদস্য তাৎক্ষনিক তার নিজস্ব ফেসবুক এ্যাকাউন্ট থেকে সংবাদটি লেখা সাংবাদিক ও সংবাদ মাধ্যম পূর্বপশ্চিমনিউজ’কে ধন্যবাদ দিয়ে দ্রুত এ বিষয়ে মন্ত্রণালয়ে যোগাযোগ করার আশ্বাস দিয়ে কমেন্ট করেন। এ সময় ক্ষতিগ্রস্থ সড়কগুলো মেরামতে কার্য্যকর ব্যবস্থা গ্রহণেরও প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।

(পাঠকদের জন্য সাংসদ অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না’র ইংরেজিতে লেখা কমেন্ট’টি তুলে ধরা হলো, (Habib Millat- Thank you. I have contacted ministry, trying my best. Inshallah hopefully we will see good result soon)
IMG_20170305_124116_5621
সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’র কমেন্টে এর পর এম এ মতিন সজিব ও আমিনুল ইসলাম নামে দু’জন ফেসবুক ব্যবহারকারী কমেন্টস অপশনে লেখেন, বিষয়টি এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করা সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মো: হাবিবে মিল্লাত মুন্না’র নজরে আসায় ক্ষতিগ্রস্থ সড়কগুলো দ্রুত সংস্কার হবে বলে আশা করছি।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.