প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম অসুস্থ হেলিকপ্টারে ঢাকায়

উল্লাপাড়া(সিরাজগঞ্জ নিউজ ২৪) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি. ইমাম বুধবার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েন। তাকে হেলিকপ্টারে চিকিৎসার জন্য ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়েছে। উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহহেল মাফি জানিয়েছেন, আকস্মিক ভাবে উপদেষ্টার ব্লাড প্রেসার নেমে যায়। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। ঢাকায় নিয়ে যাওয়ার আগে হেলিকপ্টারে উল্লাপাড়ায় আসা সিএমএইচ এর ৩ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল এইচ. টি. ইমামের শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে তাকে নিয়ে যান।
এইচ. টি. ইমামের উল্লাপাড়া এইচ. টি. ইমাম ডিগ্রী কলেজ ও এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের নাম ফলক উন্মোচন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা ছিল। এ উপলক্ষে প্রতিষ্ঠান দু’টি উপজেলা পরিষদ চত্বরে এক সুধি সমাবেশে অনুষ্ঠানের আয়োজন করে।
উল্লাপাড়া এইচ. ইমাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুল আলম সরকার জানান, বেলা ১০ টা ৩০ মিনিটে উপদেষ্টা তার কলেজের উদ্বোধনী নাম ফলক উন্মোচন করে দোওয়া শেষে অসুস্থ হয়ে পড়েন। এইচ. টি. ইমামের ছেলে উল্লাপাড়ার তানভীর ইমাম এমপি জানান, তার বাবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়।
তানভীর ইমাম এমপি‘র একান্ত সচিব প্রকৌশলী শওকাত ওসমান জানান, সিএমএইচ থেকে ডাক্তার লেঃ কর্ণেল ইউসুফ এর নেতৃত্বে হেলিকপ্টারে আসা ৩ সদস্যের চিকিৎসক প্রতিনিধি দল উপদেষ্টা এইচ. টি. ইমামের উল্লাপাড়ার সোনতলার গ্রামের বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করেন। তবে ঢাকায় রওনা হবার পূর্বে উপদেষ্টা অনেকটা সুস্থ ছিলেন বলে ডাক্তারদের উদ্ধৃতি দিয়ে জানান শওকাত ওসমান।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments