বগুড়ায় ১৭৯ বস্তা সরকারি চাল উদ্ধার

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার এক ব্যবসায়ীর চালকল গুদামে রবিবার রাতে অভিযান চালিয়ে ১৭৯ বস্তা ভিজিএফ ও ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কাহালু থানায় মামলা হবে।
দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন ও কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে অভিযান চালিয়ে চাল উদ্ধার করেন। এ ব্যাপারে চালকল মালিকের ভাই দুলাল হোসেনকে (৩০) আটক করা হয়েছে।
এলাকাবাসী জানান, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের খাড়িয়া নিশিন্দারা পুগইল গ্রামের মৃত কোরবান আলীর ছেলে রেজাউল করিম নান্নুর শিশির নামে একটি চালকল আছে। তিনি ওই চালকলের গুদামে ভিজিএফের ৫০ কেজি করে ১০০ বস্তা ও ভিজিডির ৩০ কেজি করে ৭৯ বস্তা চাল মজুদ করেন।
রবিবার সন্ধ্যার পরে গোপনে খবর পেয়ে কাহালু ও দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচএম আশরাফুল আরেফিন পুলিশ নিয়ে ওই গুদামে অভিযান চালান। সেখানে খাদ্য অধিদফতরের ভিজিএফ ও ভিজিডি প্রকল্পের ১৭৯ বস্তা চাল পাওয়া যায়। চালগুলো জব্দ করে কাহালু থানায় নেয়া হয়েছে। এছাড়া চালকল মালিক রেজাউল করিম নান্নু না থাকায় তার ভাই দুলাল হোসেনকে আটক করা হয়।
দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন জানান, সরকারি চাল বাইরের কোনো গুদামে থাকার কথা নয়
লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments