বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নব নির্বাচিত পরিচালনা পরিষদের মহামান্য রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়, আই এফ আর সি নির্বাচনে বাংলাদেশের প্রার্থী হিসেবে ডাঃ মুন্না এমপি চুড়ান্ত

সাজিরুল ইসলাম সঞ্চয়, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম ঃ
Sirajgonj (Dr. Munna Mp) News 26.01.17
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট আব্দুল হামিদ এ্যাড. এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র নব নির্বাচিত পরিচালনা পরিষদ। এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় ১৯০টি দেশের সংগঠন ইন্টারন্যাশনাল রেড ক্রিসেন্ট ও ক্রস সোসাইটি (আই এফ আর সি) এর আগামী ডিসেম্বরের পরিচালণা পরিষদের নির্বাচনে বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ভাইস প্রেসিডেন্ট ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো ঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’কে প্রার্থী হিসেবে চুড়ান্ত করেছেন মহামান্য রাষ্ট্রপতি।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বঙ্গভবনে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ভাইস প্রেসিডেন্ট ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত)
আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো ঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রে জানা যায়, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট রাষ্ট্রপতি আব্দুল হামিদ। বৃহস্পতিবার বঙ্গভবনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র চেয়ারম্যান মজুমদার আহম্মেদ, ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো ঃ হাবিবে মিল্লাত মুন্না এমপিসহ নব নির্বাচিত পরিচালনা পরিষদ তার সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করতে যায়।

মতবিনিময়ে মহামান্য রাষ্ট্রপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট আব্দুল হামিদ ইন্টারন্যাশনাল রেড ক্রিসেন্ট ও ক্রস সোসাইটি (আই এফ আর সি) এর পরিচালণা পরিষদের নির্বাচনে পরিচালক হিসেবে বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ভাইস প্রেসিডেন্ট ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো ঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’কে প্রার্থী হিসেবে চুড়ান্ত করেন মহামান্য রাষ্ট্রপতি। ১৯০টি দেশের এই সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বর মাসে।

এ সময় ইন্টারন্যাশনাল রেড ক্রিসেন্ট ও ক্রস সোসাইটি (আই এফ আর সি) পরিচালণা পরিষদের নির্বাচনে পরিচালক প্রার্থী আলহাজ্ব অধ্যাপক ডাঃ মো ঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি নির্বাচিত হবে এমন আশাবাদ প্রকাশ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকান্ডের প্রশংসা করেন।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.