মালাইকা-অর্জুনের অসম প্রেম

দিল সে’ সিনেমার আইটেম সং ‘ছাইয়া ছাইয়া’ গানে শাহরুখ খানের সঙ্গে কোমর দুলিয়ে বলিউড ইন্ড্রাস্ট্রিতে আলোচনায় আসেন মালাইকা আরোরা। এরপর ‘বিচ্চু’ ‘হাউজফুল-২’ ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার মত ব্যবসাসফল ছবিতে অভিনয় করে নিজের জাত চেনান এ নায়িকা। ১৯৯৮ সালে সালমান খানের ভাই বলিউড অভিনেতা, প্রযোজক,পরিচালক আরবাজ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন এই আইটেম কন্যা।

এদিকে আরেক তারকা অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেমের সম্পর্ক থাকায়, ভালভাবে নেয়নি খান পরিবার। একারণে কিছুদিনের জন্য আরবাজের থেকে দূরেই ছিলেন মালাইকা। তবে শেষ পর্যন্ত আরবাজের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার।তাদের ঘরে রয়েছে এক সন্তান।

বিচ্ছেদের পর বলিপাড়ায় খবর রটে ইতালিয়ান মডেল জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে শিগগিরই বিয়ে সারছেন আরবাজ। তারা নাকি আগামী বছরই মালাইকার সাবেক স্বামীর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এন্দ্রিয়ানি। আর এর মধ্যেই এল চমকে দেওয়ার মত খবর।

জি-নিউজ জানায়, অর্জুন কাপুর নাকি শিগগিরই মালাইকার সঙ্গে তার সম্পর্ককের কথা স্বীকার করবেন। তবে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা গাঁটছড়া বাঁধবেন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

সম্প্রতি ডিজাইনার কুণাল রাওয়াল-এর একটি শো-এ একসঙ্গে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। এরপর জুহুর একটি রেস্তোরাতেও দেখা মেলে দু’জনের। শুধু তাই নয়, পাপারাজ্জিদের সামনে আসা সত্ত্বেও অর্জুন কিংবা মালাইকা কাউকেই মুখ লুকাতে দেখা যায়নি। ফলে সেদিন থেকেই আরও একদফা জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

তবে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, খান বাড়ির সঙ্গে এখনও আগের মতই সম্পর্ক রয়েছে মালাইকার।এই মুহূর্তে ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ব্যস্ত সময় পার করছেন অর্জুন কাপুর। এই সিনেমার অর্জুনের বিপরীতে রয়েছেন পরিনিতি চোপড়া।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments