আউটসোর্সিং ড্রিমপ্লয় ডটকম আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু

রাজ, বিশেষ প্রতিবেদক ঃ
লক্ষ যুবকের কর্মের সন্ধান নিয়ে বাংলাদেশ ভিত্তিক অনলাইন এডভারটাইজিং এবং আউটসোর্সিং প্লাটফর্ম ড্রিমপ্লয় ডটকম দেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে (ফৎবধসঢ়ষড়ু.পড়স) নামে। রাজধানীর উত্তরাতে আয়োজিত এক অনুষ্ঠানে এর শুভ উদ্বোধন করেন কোম্পানির প্রধান নির্বাহী নূর ইসলাম নূর।

এ সময় উপস্থিত ছিলেন ড্রিমপ্লয় ডটকমের ডিরেক্টর এনামুল হক মিলন, টেকনিক্যাল টিমের সদস্য ফজলে রাব্বি, ফাউন্ডিং লিডার রাশেদ, মেহেদী, হানিফ প্রমূখ।

ড্রিমপ্লয় এর কার্যক্রম সম্পর্কে জানতে চাওয়া হলে কোম্পানির প্রধান নির্বাহী বলেন, সকলকে সাথে নিয়ে এক সাথে উন্নত দেশ ও জাতি গড়ার প্রত্যাশায় ড্রীমপ্লয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ড্রীমপ্লয় এর সাথে থাকুন, আস্থা রাখুন, ড্রীমপ্লয় আপনাদের সকলকে সাথে নিয়ে অনাগত সুন্দর ভবিষ্যত গড়বে ইনশা-আল্লাহ।

এনামুল হক মিলন বলেন, পরীক্ষামূলক ওয়েবসাইট সম্প্রচার সময়কালীন আমাদের সাথে যুক্ত হয়েছেন ৮০ হাজার ফ্রিলান্সার এবং প্রতিদিন যুক্ত হচ্ছেন ৩ থেকে ৫ হাজার।

এই প্রথমবারের মতো বাংলাদেশে চলে আসলো অনলাইন আউটসোর্সিং এর একটি নতুন মাধ্যম যেখানে কোন প্রকার টাকা ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি ইনকাম করতে পারবেন। ফৎবধসঢ়ষড়ু.পড়স এ আছে সর্বমোট ৭৫ ধরনের কাজের মাধ্যম। এখানে প্রতিমাসে ১৫০০০ থেকে ৫০০০০ হাজার টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে যদি আপনার একটি এন্ড্রয়েড মোবাইল,পিসি অথবা ল্যাপটপ থাকে। একাউন্ট ওপেন খোলার পদ্ধতি প্রথমে ফৎবধসঢ়ষড়ু.পড়স এ গিয়ে হোম পেজ থেকে ঝরমহঁঢ় ক্লিক করে ঝরমহঁঢ় ধং ঢ়ঁনষরংযবৎ সকল তথ্য পুরুন করে ঝঢ়ড়হংড়ৎ ওউ এর স্থলে ৪৮১৩৩১ দিয়ে রেজিষ্ট্রেশন সম্পর্ন করতে হবে। একাউন্ট ওপেন হওয়ার সাথে সাথে মূল অ্যাকাউন্টে ১ ডলার যুক্ত হবে।
আগামী ২২ জুলাই থেকে ঙঃযবৎং ওহপড়সব পোর্টাল এর গবফরধ ্ ঝড়পরধষ ঘবঃড়িৎশরহম এর কাজ পুরোদমে শুরু হবে। ৮ আগষ্ট এর মাঝে ড্রীমপ্লয় এর এন্ড্রয়েড অ্যাপ চলে আসবে। যার যার এন্ড্রয়েড মোবাইলে অ্যাপ টি ইন্সটল করে নিতে হবে।

পরবর্তীতে ০৯ আগষ্ট থেকে ১৬ আগষ্ট এর মাঝে বাধ্যতামূলক “ঈঐঅখখঅঘএঊ” সম্পাদন করার জন্য নির্ধারিত (৬-৮) টি অ্যাপ যার যার মোবাইল ফোন এ ইন্সটল করে নিতে হবে এবং পরবর্তী নির্দেশনা মোতাবেক অ্যাপ গুলো আন-ইন্সটল অবস্থায় নির্ধারিত দিন পর্যন্ত মোবাইলে বহাল রাখতে হবে। চ্যালেঞ্জ কম্পলিট হওয়ার মাধ্যমে আপনার আইডি টির এপ্রোভাল চলে আসবে।

আগামী ১৭ আগষ্ট থেকে ২০ আগষ্ট আপনাদের একাউন্ট এ জমা কৃত টাকা উত্তোলনের জন্য ডরঃযফৎধি জবয়ঁবংঃ সাবমিশনের ধার্য্য কৃত সময়। পরবর্তী নির্দেশনা মোতাবেক এই সময়ের মাঝেই উক্ত মাসের টাকা উত্তোলনের জন্য প্রয়োজনীয় কর্মকান্ড সম্পাদন করতে হবে।

২৫ আগষ্ট থেকে পর্যানুক্রমিক ভাবে সকলের প্রাপ্য অর্থ প্রদান করা হবে। নির্দিষ্ট ব্যাংক অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনাদের উপার্জিত অর্থ উত্তোলন করতে পারবেন।

পরবর্তী যে কোন কার্যক্রম এর পরিকল্পনা নির্দিষ্ট সময়ে আপনাদের সামনে তুলে ধরা হবে।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.