শনিবার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, সিরাজগঞ্জের হার্ট ক্যাম্প, উদ্বোধন করবেন ডাঃ মুন্না এমপি, চিকিৎসাসেবা দিবেন দেশবরেন্য চিকিৎসকেরা

সাজিরুল ইসলাম সঞ্চয়, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম ঃ
Sirajgonj (Heart Foundation, Sirajgonj) Photo 04.12.16
ফ্রাইডে কিনিক ও ফাউন্ডেশন ভবন উদ্বোধনের পর সিরাজগঞ্জে হৃদরোগীদের চিকিৎসা সেবা প্রদান ও এই অঞ্চলে হৃদরোগ নিয়ন্ত্রনে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ-কার্য্যকরি কমিটি’র উদ্যোগে শনিবার হার্ট ক্যাম্প (এডাল্ট এন্ড পেড্রিয়াট্রিক) অনুষ্ঠিত হচ্ছে। হার্ট ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করবেন দেশের বিখ্যাত হৃদরোগ চিকিৎসকেরা। হার্ট ক্যাম্পটি উদ্বোধন করবেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি, উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ সার্জন আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ-কার্য্যকরি কমিটি’র মাসিক (ডিসেম্বর-১৬) সভার সিদ্ধান্ত অনুযায়ি শনিবার দিনব্যাপি এই ক্যাম্পটি অনুষ্ঠিত হবে।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ-কার্য্যকরি কমিটি’র সাধারন সম্পাদক ডাঃ ওসমান গণী শামিম এই তথ্য নিশ্চিত করে জানান, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জ-কার্য্যকরি কমিটি’র উদ্যোগে আয়োজিত এই হার্ট ক্যাম্পে চিকিৎসাসেবা নেবার জন্য ইতিমধ্যেই দেড় শতাধিক রোগী রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

তিনি আরো জানান, হার্ট ক্যাম্পের উদ্বোধক ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি, আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি ও চিকিৎসাসেবা প্রদান করার জন্য ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিচার্স ইন্সটিটিউট অব বাংলাদেশের মহাসচিব অধ্যাপক ডাঃ খন্দকার আব্দুল আউয়াল রিজভী, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিচার্স ইন্সটিটিউট অব বাংলাদেশের হৃদরোগ সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা ফারখ আহম্মেদ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিচার্স ইন্সটিটিউট অব বাংলাদেশের হৃদরোগ চিকিৎসক প্রফেসর ডাঃ মোহাম্মদ বদিউজ্জামান ও ডাঃ মোঃ কবিরুজ্জামান সিরাজগঞ্জে এসে পৌছেছেন।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.