শ্রীলংকার স্বাস্থ্যমন্ত্রীর সাথে ডাঃ মুন্না এমপি’র মতবিনিময়

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম
SIRAJGONJ (DR. M H MILLAT MUNNA MP) PHOTO 18.10.15
শ্রীলংকার স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রাজিথা সেন¯্রটেনি এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

রবিবার শ্রীলংকার স্থানীয় সময় দুপুর ২ টার দিকে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

শ্রীলংকার রাজধানী কলম্বোতে দেশটির স্বাস্থ্য মন্ত্রনালয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন স্ট্রেট ফার্মাসিউটিক্যালস অব শ্রীলংকার ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ এম এইচ এম রুমি, ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ভাইস চেয়ারম্যান ডাঃ এস এম জগলুল আব্বাস মজুমদারসহ শ্রীলংকান স্বাস্থ্য মন্ত্রনালয়ের উর্দ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।
SIRAJGONJ (DR. M H MILLAT MUNNA MP) PHOTO-2- 18.10.15
একটি সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ও ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি তার নিজ মালিকানাধীন ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উৎপাদিত ঔষুধ শ্রীলংকায় রপ্তানি সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর ও ঐ দেশটির চিকিৎসা ব্যাবস্থা পর্যবেক্ষন করার জন্য রবিবার ভোরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শ্রীলংকায় রওনা হয়।

সেখানে পৌছে প্রথমেই তিনি শ্রীলংকার স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রাজিথা সেন¯্রটেনি এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। এ সময় বাংলাদেশ ও শ্রীলংকার বর্তমান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন তিনি।

অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি আগামী ২০ শে অক্টোবর পর্যন্ত শ্রীলংকায় অবস্থান করবেন। এ সময় তিনি ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষ থেকে ঐ দেশটির ঔষুধ প্রস্তুতকারি প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের সাথে বেশ কয়েকটি চুক্তি স্বাক্ষর করবেন এবং দেশটির স্বাস্থ্য বিভাগের বিভিন্ন বিষয় পর্যবেক্ষন করবেন । এরপর তিনি ২১শে অক্টোবর দেশে ফিরবেন বলে জানা গেছে।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.