সিরাজগঞ্জের সার্বিক উন্নয়ন নিশ্চিতে সিরাজগঞ্জে আসছেন চারমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম ঃ
Amu-Amir-Hossain<a
যমুনা নদীর ভাঙ্গন রোধ করে শিল্পন্নত পর্যটন নগরী হিসেবে সিরাজগঞ্জকে গড়ে তুলতে বাস্তবভিত্তিক প্রকল্পগ্রহন ও বহুল প্রতিক্ষিত ও আকাঙ্খিত সিরাজগঞ্জ শিল্প পার্কের নির্মানকাজ ত্বরান্বিত করতে আগামী ২১’শে জানুয়ারি সিরাজগঞ্জে আসছেন চার মন্ত্রী ও এ সংক্রান্ত মন্ত্রনালয় সমূহের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।
NASIM-AA-1418290813-620x385
এই সফরে আসা মন্ত্রীসভার সদস্যমন্ডলীরা হলেন, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি, পানিসম্পদমন্ত্রী আনিসুল হক এমপি, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।
Rashed-Khan-Menon
সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি এই তথ্য নিশ্চিত করেছেন।
Anisul-Islam
রবিবার রাতে এই তথ্য নিশ্চিত করে অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, সিরাজগঞ্জের মানুষের দুঃখ যমুনা নদীর ভাঙ্গন। এই অঞ্চলের অধিকাংশ মানুষ বেকার। নদীভাঙ্গন রোধ করে একটি শিল্পন্নত এলাকা হিসেবে সিরাজগঞ্জকে গড়ে তুলতে দীর্ঘদিন যাবৎ চেষ্টা চলছিল। যার ফল হিসেবে ইতিমধ্যেই শিল্প পার্ক ও ইকোনমিক জোনের কাজ শুরু হয়েছে।

তিনি বলেন, এর পাশাপাশি যমুনা নদীর ভাঙ্গন রোধ করে নদীশাসনের যে ড্রেজিং কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে তার ফলে বিপুল পরিমান ভ’মি পুনরুদ্ধার হয়েছে। যে ভ’মিতে একটি পরিপূর্ন পর্যটন স্পট গড়ে তোলা সম্ভব।
SIRAJGONJ (DR. M H MILLAT MUNNA MP) PHOTO 01.12.15
সিরাজগঞ্জের এই কাজগুলোর সমন্বয় করার জন্য শিল্প, পানিসম্পদ ও পর্যটনমন্ত্রনালয়ের মধ্যে যে সমন্বয় করা প্রয়োজন ছিল দীর্ঘ যোগাযোগের মাধ্যমে তা বাস্তবায়ন সম্ভব হয়েছে। এরই ফল হিসেবে এই তিনটি মন্ত্রনালয়ের মন্ত্রী মহোদয়গন একত্রে সিরাজগঞ্জে আসছেন উল্লেখ করে অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, এবার সিরাজগঞ্জের সমন্বিত উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে। আর এই কাজে সিরাজগঞ্জের সন্তান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সহযোগিতা করছেন এবং ঐ তিন মন্ত্রীর সাথে তিনিও সিরাজগঞ্জ আসবেন।

ডাঃ মুন্না এমপি ২১’শে জানুয়ারি সিরাজগঞ্জ শহর রক্ষা বাধ পয়েন্টে এই চার মন্ত্রীর সন্মানে অনুষ্ঠিত হতে যাওয়া আলোচনা সভা সফল করতে সকলকে সর্বিকভাবে উপস্থিত হয়ে সিরাজগঞ্জের উন্নয়নকে ত্বরান্বিত করার আহ্বান জানান।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.