সিরাজগঞ্জে ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান, বিনামুল্যে স্বাস্থ্যসেবা ও ঔষুধ বিতরণ

বিশেষ প্রতিনিধি, সিরাজগঞ্জ নিউজটোয়েন্টিফোর.কম ঃ
Sirajgonj (Bonnattroder Majhe Tran Bitoron) Photo 27.09.16
সিরাজগঞ্জে ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ই পি বি এ) বন্যায় তিগ্রস্থদের মাঝে ত্রান, বিনামুল্যে স্বাস্থ্যসেবা ও ঔষুধ বিতরণ করেছেন।

সোমবার জেলার সদর উপজেলার যমুনা নদীর চরাঞ্চল ৮নং কাওয়াকোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বেড়াবাড়ি গ্রামের মাদ্রাসা মাঠ চত্বরে এই ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ই পি বি এ) বাংলাদেশের কো-অর্ডিনেটর, বাংলাদেশ চলচিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাধারণ সম্পাদক ও বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভি (গাজি টিভি)’র প্রধান বার্তা সম্পাদক ইকবাল করিম নিশান।
Sirajgonj (Bonnattroder Majhe Tran Bitoron) Photo-2- 27.09.16
জিটিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি সাজিরুল ইসলাম সঞ্চয়ের পরিচালনায় ত্রাণ বিতরণ কর্মসূচিতে বক্তব্য রাখেন ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ই পি বি এ) মহাসচিব প্রকৌশলী ওসমান হুসাইন মনির, সিনিয়র যুগ্ম-মহাসচিব আব্দুল মান্নান হীরা, সিরাজগঞ্জ প্রেসকাবের দপ্তর সম্পাদক ও বিজয় টিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি রোমান আহম্মেদ, ৮নং কাওয়াখোলা ইউনিয়নে’র আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল আলীম, অত্র ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সানোয়ার হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ই পি বি এ) অন্যতম সংগঠক কাজী তৌফিকুর রহমান শাকিল, মাছরাঙা টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান, দৈনিক কলম সৈনিকের বার্তা সম্পাদক, দৈনিক বর্তমান ও জাগো নিউজ ২৪ ডটকমের সিরাজগঞ্জ প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু প্রমূখ।
Sirajgonj (Bonnattroder Majhe Tran Bitoron) Photo-3- 27.09.16
এই ত্রান বিতরন কর্মসূচিতে বেড়াবাড়ি গ্রামের ১’শ পরিবারের মাঝে চাউল বিতরন করা হয়।

এছাড়া এই সংগঠনেরই অর্থায়নে শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষুধ বিতরণ করা হয়। বন্যার প্রভাবে বিভিন্ন রোগে আক্রান্ত এই শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান করেন সিরাজগঞ্জ জাতীয় জুট মিলস লিমিটেড এর চিকিৎসক ডাঃ মো ঃ ফিরোজ হোসেন ফাহীম ও ডাঃ মোছা ঃ মাকছুদা খাতুন মুক্তি।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.