সিরাজগঞ্জ পৌর ও সদর উপজেলার ছয় ইউনিয়নের সহযোগী সংগঠনের সাথে ডাঃ মুন্না এমপি’র মতবিনিময়

স্টাফ রিপোর্টার,সিরাজগঞ্জ ঃ
Sirajgonj (Dr.Munna Mp) Photo 18.04.17
সিরাজগঞ্জ পৌরসভা, পৌরসভার সকল ওয়ার্ড ও সদর উপজেলার নিজ নির্বাচনী এলাকার ছয় ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি, সাধারন সম্পাদকদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামীলীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

মঙ্গলবার রাতে শহরের এস এস রোডস্থ নিজ বাসভবনে ২০১৯ সালের আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এই বিশেষ মতবিনিময় সভায় মিলিত হন অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি।

সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য, সাবেক উপমন্ত্রী আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি। বক্তব্যে তিনি আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি’ই আগামী সংসদ নির্বাচনে সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী হবেন বলে উল্লেখ করে তাকে বিজয়ী করতে সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
Sirajgonj (Dr.Munna Mp) Photo-2- 18.04.17
আনুষ্ঠানিক মতবিনিময় সভায় স্বাগত ও দিক নির্দেশনামূলক বক্তব্যে আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেণ, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশের সাথে সিরাজগঞ্জের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে একজোট হয়ে নির্বাচনী লড়াইয়ে অংশ নিতে হবে। আর এই লড়াইয়ে সহযোগি সংগঠনের নেতা-কর্মিদেরই অগ্রনী ভ’মিকা পালন করতে হবে।

পুলিশের সহযোগিতা পাবার আশা মাথা থেকে ঝেড়ে ফেলে স্বাধীনতা সংগ্রামের প্রতিক নৌকা’কে বিজয়ী করতে প্রতিটি ভোটকেন্দ্রে বিএনপি-জামাত অপশক্তির সকল অপকর্মের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এখন থেকেই নির্বাচনী কেন্দ্রভিত্তিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনার জন্য সহযোগি সংগঠনের নেতা-কর্মিদের আহ্বান জানান।

২০০৮ সালের নির্বাচনে সিরাজগঞ্জ সদর আসনের আওয়ামীলীগের প্রার্থীর পরাজয়ের বিষয়টি উল্লেখ করে ডাঃ মুন্না এমপি বলেণ, আগামী নির্বাচনে দলের অভ্যান্তর থেকে দলীয় প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করা নেতা-কর্মিদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা’র হুশিয়ারি দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি ও জেলা আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক একরামুল হকসহ সকল সহযোগি সংগঠনের সদর উপজেলা ও পৌর শাখার সভাপতি ও সাধারন সম্পাদক।

লাইক এবং শেয়ার দিয়ে পাশে থাকুন
20

Comments

comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.